Food truck owner claims Flo খাদ্য ট্রাকের মালিকের দাবি, প্রগতিশীল থেকে ফ্লো ভাইরাল টিকটক - 7 Minutes School and best bangla blog website. Tech website. World Bangla blog

7 Minutes School and best bangla blog website. Tech website. World Bangla blog

Best bangla blog website. 7 Minutes School Best online school, all information to problem TIPS. Development, and others tropic tutorial. Income website tutorial etc.all Bangla blog website.

Post Top Ad

Food truck owner claims Flo খাদ্য ট্রাকের মালিকের দাবি, প্রগতিশীল থেকে ফ্লো ভাইরাল টিকটক

Share This

 তিনি আমার সাথে কথা বলতে রাজি হননি: খাদ্য ট্রাকের মালিকের দাবি, প্রগতিশীল থেকে ফ্লো ভাইরাল টিকটকে ‘অভদ্রতা প্রকাশ করা’ ছিল. 

'আমি যদি আপনি হয়ে থাকি তবে আমি জিকোতে স্যুইচ করতাম' '


টিকটকে @bautistud নামে পরিচিত ক্রিস বাউটিস্তা প্রগ্রেসিভ থেকে "ফলোকে অভদ্রতা" হিসাবে প্রচারের জন্য ভাইরাল হয়েছিলেন।

বাউটিস্তা, যার প্রায় ৪৫,০০০ অনুগামী রয়েছে, @rytoast10 এর একটি টিকটোক টানলেন, "আমাকে এমন একটি সময় সম্পর্কে বলুন যখন কোনও সেলিব্রিটি আপনার সাথে অভদ্র ছিল।" বাউটিস্তা বলেছেন যে তিনি লস অ্যাঞ্জেলেসে একটি খাদ্য ট্রাকের মালিক এবং ব্র্যাড পিট, কিম কার্দাশিয়ান, এবং কানিয়ে ওয়েস্ট সহ অনেক নামী ব্যক্তিদের পরিবেশন করেছেন।

তবে যে সেলিব্রিটি আমার প্রতি অসভ্য আচরণ করেছিলেন - তা সবেমাত্র কোনও সেলিব্রিটিই ছিলেন - প্রগ্রেসিভ থেকে ফ্লো, "তিনি বলেছিলেন। “ফ্ল্লো, মেকআপ এবং লাল লিপস্টিক সহ বীমা ব্যক্তি। সে অভদ্রতা প্রকাশ করছিল। ”

একজন অভিনেত্রী এবং কৌতুক অভিনেতা স্টেফানি কোর্টনি প্রগ্রেসিভ ইন্স্যুরেন্সের বিজ্ঞাপনে এক তুচ্ছ বিক্রয়কর্মী ফ্লোর চরিত্রে অভিনয় করার জন্য সুপরিচিত।

বাউটিস্তার গল্প অনুসারে, কোর্টনি তিনজন সহকারীকে নিয়ে তার খাবারের ট্রাকে উঠলেন: একটি তার জন্য ছাতা ছিল, একটি তার পানীয় ছিল এবং অন্যটি তার পক্ষে কথা বলছিল।

কথা বলার সহকারী বাউটিস্টাকে জিজ্ঞাসা করলেন কোন খাবারের আইটেমগুলি পাওয়া যায় এবং তিনি সরাসরি কোর্টনির সাথে কথা বলে জবাব দেন, যিনি তাকে উপেক্ষা করেছিলেন। সহকারী তার জন্য আদেশ। বাউটিস্তা আদেশের জন্য কোর্টনিকে বিভিন্ন বিকল্পের প্রস্তাব দিয়েছিল এবং তিনি তাকে আবার উপেক্ষা করলেন। সহকারী কোর্টনিকে একই প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন, এবং তারপরে বাউটিস্তার কাছে তার উত্তরটি রিলে করেছিলেন।

"তিনি আমার সাথে কথা বলতে রাজি হননি কারণ আমি পরিষেবা ছিলাম," বাউটিস্তা বলেছিলেন।

তিনি তার ভিডিও রেন্টকে কৌতুক করে বলেছিলেন, "আপনি কি জানেন আমি যদি আপনিই হতাম তবে আমি জিইআইসিওতে স্যুইচ করব," এবং শান্তির চিহ্নটি ঝলকিয়ে দিয়েছি।

মন্তব্যগুলিতে জিইআইসিও পৃষ্ঠপোষকরা তাদের বীমা সংস্থার অ্যানিমেটেড মাস্কট নিয়ে খুশি মনে হয়েছিল।

জিইআইসিও আরএন পেয়ে আমি কখনও বেশি খুশি হইনি, "একজন বলেছিলেন। অন্য একটি মন্তব্য করেছে, "আমি GEICO এর সাথে খুব আনন্দিত যে ছোট্ট জেকোটি কখনই না পারে।"

ব্যবহারকারীরা বাউটিস্তার সাথে একমত হয়েছিলেন যে ফ্লো "সবেমাত্র কোনও সেলিব্রিটিই"।

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "সর্বদা সর্বনিম্ন বিখ্যাত ব্যক্তিরা যারা এইভাবে কাজ করেন,"

ডেইলি ডট মন্তব্যটির জন্য বাউটিস্তা এবং কোর্টনির কাছে পৌঁছেছে।

সুত্রপাত: dailydot.com



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Pages